জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলো সেনাবাহিনীর গুইমারা রিজিয়ন

top Banner

খাগড়াছড়ি ব্যুরো: স্বাধীনতার মাসে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়েছে সেনাবাহিনীর ২৪ আর্টিলারি ব্রিগেড় গুইমারা রিজিয়ন। একই সাথে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যহত রাখতে দূর্গম এলাকা শিক্ষার্থীদের সহায়তা, স্থানীয়দের মাঝে মানবিক সহায়তা এবং বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

বুধবার (১৬ মার্চ) সকালে গুইমারা কলেজিয়েট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামাল মামুন।

অনুষ্ঠানে দুই হাজার পরিবারের মাঝে বিনামূল্যে বীজ ও ফলজ গাছের চারা বিতরণ, ৮টি কলেজের ১৬৫ জন পাহাড়ী-বাঙ্গালী ছাত্র-ছাত্রীদের মাঝে বই বিতরণ, বিশুদ্ধ পানির সংকট নিরসনে ১৫০ পরিবারে মাঝে পানির ফিল্টার প্রদান, ২০ পরিবারের মাঝে সোলার প্যানেল, ২০ পরিবারের মাঝে সেলাই মেশিন, ২০ পরিবারের মাঝে ২০ বান ঢেউটিন, পঙ্গু ব্যক্তিকে হুইল চেয়ার এবং ১৯ ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন, এছাড়াও ১২শ অসুস্থ ব্যক্তিকে গাইনী, ডেন্টাল ও মেডিসিন সংক্রান্ত চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে লক্ষ্মীছড়ি জোনের জোন অধিনায়ক লেঃ কর্ণেল এ এইচ এম জুবায়ের, সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, মাটিরাঙ্গা জোন অধিনায়ক মো: কামরুল হাসান উপস্থিতি ছিলেন।

আরো খবর