চট্টগ্রাম রিজিয়ন আন্তঃ ব্যাঃ এ্যাথলেটিকস প্রতিযোগিতায় রামগড় ৪৩ বিজিবি চ্যাম্পিয়ন

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর দক্ষিন-পূর্ব রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন অ্যাথলেটিকস প্রতিযোগিতা- ২০২২ এর চূড়ান্ত পর্যায়ের খেলা অনুষ্ঠিত হয়েছে। ২৩ অক্টোবর শুরু হওয়া প্রতিযোগীতার চূড়ান্ত পর্বের খেলা সোমবার (৩১ অক্টোবর) সকাল ১০টায় ২৭ বিজিবি (মারিশ্যা জোন) অ্যাথলেটিকস মাঠে শেষ হয়।

প্রতিযোগীতায় খাগড়াছড়ি সেক্টর এর তত্ত্বাবধানে মারিশ্যা ব্যাটালিয়ন (২৭ বিজিবি)’র আয়োজনে, বিজিবি চট্টগ্রাম রিজিয়নের আওতাধীন খাগড়াছড়ি, রাঙামাটি ও গুইমারা সেক্টরের ১৩টি ব্যাটালিয়ন অংশগ্রহণ করে।

এতে ৫টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে রামগড়স্থ ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন। এছাড়া ৪টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ পদক পেয়ে রানার্সআপ হয়েছেন বাঘাইহাট ৫৪ ব্যাটালিয়ন বিজিবি।

প্রতিযোগিতায় শ্রেষ্ঠ প্রবীণ খেলোয়াড় নির্বাচিত হয়েছেন রামগড় ৪৩ বিজিবির সিপাহী সবুজ মিঞা ও নবীন খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বাবুছড়া ৭ বিজিবির সিপাহী অপু বিশ্বাস। খেলা পরিচালনার দায়িত্ব পালন করেন জাতীয় ক্রিড়া বোর্ড ও ফেডারেশনের মোহাম্মদ কিতাব আলী ও সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোহাম্মদ বনি আমিন।

প্রতিযোগিতা শেষে চট্টগ্রাম রিজিয়ন সদর দপ্তর দক্ষিণ পূর্ব রিজিয়ন কমান্ডার ব্রিগ্রেডিয়ার জেনারেল তানভীর গণি চৌধুরী উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ খেলোয়াড়দের মাঝে পুরষ্কার তুলে দেন।

এ সময় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রামগড় ৪৩ বিজিবি ব্যাটালিয়ন ও রামগড় জোন অধিনায়ক লেঃ কর্নেল মোঃ হাফিজুর রহমান পিএসসি সহ বিভিন্ন ব্যাটালিয়নের অধিনায়ক ও ঊর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরো খবর