খৈয়াছড়ায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

top Banner

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু,খৈয়াছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাহফুজুল হক জুনু,মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানসহ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মিরসরাইয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইউনিয়ন আওয়ামী লীগে যুবলীগ, ছাত্রলীগ, আমরা মুক্তিযোদ্ধার সন্তানসহ অঙ্গ ও সহযোগী সংগঠন।

শুক্রবার (৫ মে) সন্ধ্যায় উপজেলার খৈয়াছড়া বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করেছে খৈয়াছড়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ।

মিছিলটি খৈয়াছড়া বাজারের দক্ষিণ পাশ থেকে শুরু হয়ে উত্তর পাশ গুরে মধ্য বাজার প্রাঙ্গনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। মিছিল পরবর্তী সমাবেশে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবের আহমদ নিজামীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ আতাউর রহমান।এছাড়াও বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মহি উদ্দিন আহমেদ, মিরসরাই উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মাহফুজুল আলম মাহফুজ, খৈয়াছাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাহিদুল হাসান রাবিব।

বক্তারা বলেন, হামলা মামলা দিয়ে ১২ নম্বর আওয়ামী লীগকে বিচ্ছিন্ন করা যাবেনা।এটার ফল বিপরীত হবে সুতরাং সাধু সাবধান।অতীতে আমরা যেভাবে ঐক্যবদ্ধ হয়ে শত্রুর মোকাবেলা করেছি ভবিষ্যতেও ঐক্যবদ্ধ হয়ে সেটিকে প্রতিহত করব।

বক্তারা আরো বলেন, জাতীয় নির্বাচন আসলে মিরসরাইয়ে কিছু মৌসুমী নেতার উৎপাত ঘটে। তারা অন্ধকারে বসে টাকা আয় করে স্বপ্ন দেখে এমপি হওয়ার। তারা জানেনা আমরা চট্টগ্রাম-১ মিরসরাইয়ের সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনর এমপির আদর্শ নিয়ে রাজনীতি করি। যারা অন্ধকারে টাকা আয় করে মিরসরাই থেকে এমপি নির্বাচন করতে চাই, তাদেরকে বলে দিতে চাই, আমরা যারা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ করি যতক্ষণ পর্যন্ত আমাদের বুকে রক্ত আছে তা আমরা কখনো বাস্তবায়ন হতে দিবো না মিরসরাইয়ে।অভিলম্বে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাহফুজুল হক জুনু,উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানাসহ যেসকল নেতাকর্মীর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা ও ষড়যন্ত্র মূলক মামলা প্রত্যাহার করা হয়।

আরো খবর