আওয়ামী লীগ নেতা নুরউল্ল্যাহ উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ (ভিডিও)

top Banner

চলমান রিপোর্ট

মিরসরাই উপজেলার ৭নং কাটাছড়া ইউনিয়নে সন্ত্রাসী কর্তৃক নুর উল্ল্যাহর ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে কাটাছরা ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন।

সোমবার (৩০ আগস্ট) বিকাল ৩টায় ৭নং কাটাছড়া ইউনিয়নের ভূঁইয়ারহাট বাজারে প্রথমে মানববন্ধন এবং পরবর্তিতে বিক্ষোভ মিছিল করে ইউনিয়ন ছাত্রলীগ।

এ সময় উপস্থিত ছিলেন কাটাছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল বশর, সাধারণ সম্পাদক এস.কে শামীম চৌধুরী, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সদস্য নুরুল আফসার, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইব্রাহিম খান, মিরসরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মিথুন শর্মাসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, ইউনিয়নে এর আগে এমন অনেক বিরোধ হয়েছে তবে বিরোধের জেরে সন্ত্রাসী দিয়ে হামলা করানো এটি আমাদের ইউনিয়নে এবার প্রথম। এমন ন্যাক্কারজনক ঘটনার আমরা তীব্র নিন্দা জানাচ্ছি এবং প্রশাসনের কাছে আমাদের দাবি হচ্ছে সন্ত্রাসীদের অতি দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক।

স্থানীয় আওয়ামী লীগ ও দলীয় নেতাকমীদের মাঝে ক্ষোভ প্রকাশ করে আরো বলেন, ঘটনার পাঁচদিন অতিবাহিত হলেও হামলাকারী সন্ত্রাসী সাইফুল ও তার সহযোগিদের পুলিশ এখনও গ্রেফতার করতে পারেনি।

প্রসঙ্গ,গত সোমবার (২৩ আগস্ট) রাত ১০টায় বাড়ি ফেরার পথে উপজেলার সাত্তার ভূঁইয়া হাট এলাকায় উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নুর উল্ল্যাহ (৪৬) কে সন্ত্রাসীরা এলোপাতাড়ি কুপিয়ে ফেলে চলে যায়।

হামলার ঘটনায় ২৫ শে আগস্ট মিরসরাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে যার নম্বর-১৪। মামলার আসামীরা হলো- সাইফুল ইসলাম (৪০) , রেজাউল (৩০) সৈয়দ এনায়েতুর রহমান রাব্বী (৩২) ,আলাউদ্দিন হায়দার রাজু (৪০) শাহ আলম।

আরো খবর