আইটি বিশেষজ্ঞ রুহেলের জন্মদিনে জাহাঙ্গীর মাষ্টারের উদ্যোগে বৃক্ষরোপন ও দোয়া মাহফিল



মিরসরাই প্রতিনিধি
বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য ও চলচিত্র পুরস্কার প্রাপ্ত মাহবুব রহমান রুহেলের জন্মদিন পালন করা হয়েছে। বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে মিরসরাই উপজেলার ১১ নং মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর মাষ্টারের উদ্যোগে জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল বৃক্ষরোপন, ইউনিয়নের বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল ও পরে কেক কাটার মধ্য দিয়ে জন্মদিন উদযাপন করা হয়।


চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার বলেন, আমাদের প্রিয় অভিবাবক, সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির সুযোগ্য সন্তান মাহবুব রহমান রুহেলই মিরসরাই এর আগামীর কান্ডারী। রুহেল ভাই নিভৃতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে একাগ্রচিত্তে কাজ করে যাচ্ছেন। ২০০৮ সালে সজীব ওয়াজেদ জয়ের নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ রূপকল্পের নেপথ্য থেকে কাজ করেছেন তিনি। উনার হাত ধরে এগিয়ে যাবে আগামীর মিরসরাই, আগামীর বাংলাদেশ। তিনি আরো বলেন, বড় করে প্রিয় নেতার জন্মদিন পালনের চিন্তা ভাবনা থাকলেও বর্তমান ভয়াবহ পরিস্থিতিতে সীমিত আকারে উদযাপন করেছি। বৃক্ষরোপন, প্রিয় নেতার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে ইউনিয়নের বিভিন্ন মসজিদে দোয়া করা হয়েছে।
উল্লেখ্য, ১৯৭০ সালের ৮ জুলাই সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং আয়েশা সুলতানা দম্পতির ভুবন আলো করে জন্মগ্রহণ করেন মাহবুব রহমান রুহেল ।

আরো খবর