অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই, ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

top Banner

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে অগ্নিকান্ডে একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ১২ দিকে উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পূর্ব হিঙ্গুলী গ্রামের জাফর মিস্ত্রি বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে জাফর আহম্মদ প্রকাশ জাফর মিস্ত্রি এর পরিবার ক্ষতিগ্রস্থ হয়।

জাফর মিস্ত্রির স্ত্রী শাহিনুর আক্তার জানান, বুধবার রাত পৌনে ১২ দিকে বৈদ্যুতিক শর্ট অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে মুহর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। এসময় পোল্ট্রি খামারের জন্য ঋণের নগদ ৪ লক্ষ টাকা ও পূর্বের ১ লক্ষ সহ মোট ৫ লক্ষ টাকা, মুঠোফোন, আসবাবপত্র, দলিলপত্র, ৫ ভরি স্বর্ণালঙ্কার সহ প্রায় দশ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে এবং রান্নাঘর সহ ৫ টি কক্ষ অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয়রা ১ ঘন্টা চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। অগ্নিকান্ডের খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিসের একটি টিম আসে কিন্তু উক্ত বাড়ির সড়কটি খাল গর্ভে বিলীন হওয়ায় ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি।

অগ্নিকান্ডের খবর পেয়ে জোরারগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রতন কুমার (নিঃ) ঘটনাস্থল পরিদর্শন করেন।

মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, রাত ১২দিকে ৯৯৯ থেকে কল পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে। তবে সড়কের কারণে ওই বাড়িতে পৌছাতে একটু সময় লাগে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা যায়।

আরো খবর