মিরসরাই প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটির সভা তিন উপ-কমিটি গঠন

top Banner

মিরসরাই প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) বিকেলে আহ্বায়ক শারফুদ্দীন কাশ্মীরের সভাপতিত্বে সদস্য সচিব মো. নুরুল আলমের সঞ্চালনায় ক্লাবের সভা কক্ষে আয়োজিত সভায় অর্থ উপ-কমিটি, স্যুভেনির উপ-কমিটি ও ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটি গঠন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সদস্য ওয়াজি উল্ল্যাহ, আহ্বায়ক কমিটির সদস্য মোহাম্মদ শাহাদাত হোসেন পারভেজ, সাইফুল হক সিরাজী সহ ক্লাবের সদস্যরা।
ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটিতে সাবেক সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠুকে আহ্বায়ক ও সাবেক যুগ্ম সম্পাদক এম মাঈন উদ্দিনকে সদস্য সচিব করা হয়েছে। সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন আবু সাঈদ ভূঁইয়া, আজিজ আজহার, সাফায়েত মেহেদী, ফিরোজ মাহমুদ। অর্থ উপ-কমিটিতে সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ ইউসুফকে আহ্বায়কক ও আজিজ আজহার, সাফায়েত মেহেদীকে সদস্য করা হয়েছে। স্যুভেনির উপ-কমিটিতে সাবেক যুগ্ম সম্পাদক এম আনোয়ার হোসেনকে আহ্বায়ক করে সাদমান রহমান সময় ও ইকবাল হোসেন জীবনকে সদস্য করা হয়েছে। আগামী ৩০ মার্চ মিরসরাই প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে বলে সভায় ঘোষণা করা হয়।

আরো খবর