প্রচেষ্টা ইয়ূথ ফোরাম-মিরসরাই ২০২২-২০২৪ সেবাবর্ষের কমিটি ঘোষণা

top Banner

প্রেস বিজ্ঞপ্তিঃ মীরসরাই উপজেলার অন্যতম সামাজিক সংগঠন প্রচেষ্টা ছাত্র পরিষদ বর্তমানে তারুণ্য দীপ্ত সদস্যদের নিয়ে পূর্ণগঠিত প্রচেষ্টা ইয়ূথ ফোরাম-মিরসরাই। ধারাবাহিক কর্মযজ্ঞতায় সংগঠনটি দশম বছরে পা রেখেছে, যা অত্যন্ত আনন্দের। বিগত বছর গুলোতে সমাজের পিছিয়ে পড়া মানুষকে সহায়তা, কন্যা দায়গ্রস্ত পরিবারকে সহায়তা, মুক্তিযোদ্ধাদের সম্মাননা, ইন্টারনেট উৎসব,গণিত উৎসব,ব্যকরন বিদ সহ নানামুখী সমাজকর্মে প্রচেষ্টা সামাজিকভাবে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে। উপজেলা পর্যায়ে শিক্ষার উন্নয়নে মেধাভিত্তিক প্রতিযোগিতা প্রচেষ্টা’র কর্মকাণ্ডকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে। ২০১২ সালে প্রচেষ্টা ছাত্র পরিষদ নামে জন্মনেওয়া সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় সদস্যদের মতামত এর ভিত্তিতে নামের আংশিক পরিবর্তন করে প্রচেষ্টা ইয়ূথ ফোরাম-মিরসরাই নামে মিরসরাই উপজেলায় পূর্বের ধারাবাহিক সকল কার্যক্রম পরিচালনা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেন জানান প্রতিষ্ঠাতা অনুপ কুমার দাশ।

এছাড়াও ২০২২- ২০২৪ সালের জন্য দুই বছর মেয়াদে প্রচেষ্টা ইয়ূথ ফোরাম-মিরসরাই এর কার্যনির্বাহী কমিটি ঘোষণা করে এতে নির্বাহী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন মোঃ জাফর ইকবাল নাহিদ, সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন অনুপ কুমার দাশ ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন রবিউল হোসেন পারভেজ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন,সহ-সভাপতি এডভোকেট নাজমুল হাসান রাসেল,সহ-সভাপতি মাইনুল আহসান রোকন,যুগ্ম-সাধারণ সম্পাদক জামান ইমরুল হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সাইদুল হক হাসান,সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম শাকিল, যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রনি,অর্থ সম্পাদক তারেক আহমেদ, দপ্তর সম্পাদক শাহরিয়ার রিদয়,প্রচার ও প্রকাশনা সম্পাদক জনি দাশ, শিক্ষা ও স্বাস্থ্য সম্পাদক সাজু দাশ বিজয়, পরিকল্পনা ও উন্নয়ন সম্পাদক সৌরভ কুমার দাশ,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তাহসিন বিন রহমান, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক ইমন কান্তি দাশ,কার্যকরী সদস্য জোবায়দুল ইসলাম জুয়েল ও অন্তর দাশ।

আরো খবর