নবনির্বাচিত এমপি মাহবুব উর রহমান রুহেল সংবর্ধিত

top Banner

সংসদ অধিবেশনে যোগ দেয়ার আগে সংবর্ধিত হলেন চট্টগ্রাম-১ মিরসরাই আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল এমপি। শনিবার (২৭ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

সংবর্ধিত অতিথি মাহবুব উর রহমান রুহেল তাঁর বক্তব্যে বলেন, আমি নির্বাচনকালীন ১৮ দিনে ১৭০টি উঠান বৈঠকে যোগ দিয়েছি,সেখানে আমি শুধুমাত্র বক্তব্য দেইনি। আমি সেখানে সাধারণ মানুষের কথা শুনেছি। তাদের চোখে চোখ রেখে বোঝার চেষ্টা করেছি তাদের আবেদন। সামনে এলাকায় আসলে আমি ওই সকল সাধারণ মানুষের সাথে একা একা গিয়ে কথা বলবো এবং তাদের মনের কথা শুনবো। সাথে কোন নেতা-কর্মী নিয়ে যাবো না। নেতা-কর্মী নিয়ে গেলে তাদের সামনে সাধারণ মানুষ আমার সাথে মন খুলে কথা বলতে পারবেনা।

নিজের বাবার দীর্ঘ রাজনৈতিক জীবনের উদ্বৃতি টেনে রুহেল বলেন,আপনাদের প্রিয় নেতা আমার বাবা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এখনো বটের ছায়ার মতো আমাদের আগলে রেখেছেন। এখনো তিনি মিরসরাইয়ের মানুষের জন্য ভাবেন। এটা আমাদের পরম সৌভাগ্য।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে রুহেল গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে নিজের জয়লাভের জন্য দলের নেতাকর্মী ও মিরসরাইয়ের সাধারণ ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ওইদিন অনুষ্ঠানের শুরুতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলটির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নবাগত সংসদ সদস্য ও সংবর্ধিত অতিথি মাহবুব উর রহমান রুহেলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এরপর একে একে বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এরাদুল হক নিজামী ভূট্টু, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপুসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য প্রদীপ রঞ্জন চক্রবর্তী, জেলা আওয়ামী লীগের সদস্য ফেরদৌস হোসেন আরিফ, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মাষ্টার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এসএম আবুল হোসেন,এম সাইফুল্লাহ দিদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন,উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা, সহ-সভাপতি আশরাফুল কামাল মিঠু, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা।

আরো খবর