করোনাকালে সবার পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকতে চাই: রুহেল

top Banner

চট্টগ্রাম-১ (মীরসরাই) আসনে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহবুব রহমান রুহেল। মীরসরাইয়ের বিভিন্ন এলাকায় ঘুরে মানুষের ঘরে ঘরে গিয়ে নৌকা প্রতীকের জন্য ভোট চাইছেন তিনি।

প্রচারণার অংশ হিসেবে শনিবার (২৪ ডিসেম্বর) সকালে ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নে উঠান বৈঠকে যোগ দেন তিনি।

এসময় রুহেল বলেন, করোনার সময় আমরা মাঠে নেমেছিলাম জীবনের ঝুঁকি নিয়ে।

অনেক দল আছে, অনেকেই বড় বড় কথা বলে। আমাদের পরিবার থেকে প্রায় ১৫ হাজার পরিবারকে উপহার সামগ্রী পাঠিয়েছি। ঠিক একইভাবে আমাদের আওয়ামী লীগের নেতৃবৃন্দ, যুবলীগ-ছাত্রলীগ মানুষের বাড়ি বাড়ি গিয়ে সাহায্য সহযোগীতা করেছে। এটাই প্রমাণ করে যে, আওয়ামী লীগ মানুষের জন্য কাজ করে। এখনও সে কাজটা করছে। করোনার মত ভবিষ্যতেও মানুষের জন্য কাজ করতে চাই।

এর আগে শুক্রবার (২২ ডিসেম্বর) নৌকা প্রতীকে ভোট চেয়ে প্রচারণা চালান মাহবুব রহমান রুহেলের মা আয়েশা মোশাররফ। মীরসরাই উপজেলার মঘাদিয়া ইউনিয়নের আবুতোরাব জলদাস পাড়া, মাস্টারপাড়া হিন্দুপাড়া ও দাসপাড়ায় গণসংযোগ করেন তিনি।

গণসংযোগে নেমে আয়েশা মোশাররফ বলেন, আমার স্বামী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এ আসন থেকে সাতবার এমপি নির্বাচিত হয়েছেন। আগে স্বামীর জন্য ভোট চেয়েছি। এই প্রথম ছেলের জন্য ভোট চাইতে আপনাদের দুয়ারে এসেছি। আমার ছেলে এমপি নির্বাচিত হলে বাবার মতোই আপনাদের পাশে থাকবে। আপনাদের জন্য কাজ করে যাবে।

চট্টগ্রাম-১ (মীরসরাই) আসনে নৌকার প্রার্থী মাহবুব রহমানের রুহেলের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় আছেন সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন, যিনি ঈগল প্রতীক নিয়ে ভোটের মাঠে সরব।

আরো খবর