উন্নয়নের জন্য নৌকার বিকল্প নেই- রুহেল

top Banner

নিজস্ব প্রতিনিধি
বাবার পদাঙ্ক অনুসরণ করে মানুষের পাশে থাকার কথা দিয়েছেন চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী মাহবুব উর রহমান রুহেল। তিনি বলেছেন, আমার বাবাকে মিরসরাইয়ের মানুষ যে ভালোবাসা দিয়েছে আমিও চাইবো আপনাদের সেবা করে সেই ভালোবাসা অর্জন করতে। আমার বাবা দীর্ঘ ৫৪টি বছর মিরসরাইবাসীর জন্য নিজেকে বিলিয়ে দিয়েছেন। আমিও বাবার মত সাধারণ জনগনের পাশে থাকতে চাই।
বৃহস্পতিবার ( ২৮ ডিসেম্বর) দিনব্যাপী মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নে বিভিন্ন উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।


রুহেল বলেন, আমার বাবা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এখানে সাতবার এমপি নির্বাচিত হয়েছেন। মন্ত্রী হয়েছেন। মিরসরাইয়ের এমন কোন বাড়ি নাই যেখানে তার পায়ের ধুলি পড়েনি। আমাকে যদি আপনারা সংসদ সদস্য বানান, বাবার পদাঙ্ক অনুসরণ করে আমিও সব সময় আপনাদের পাশে থাকবো। আমি গনমানুষের কাছে ছুটে যাচ্ছি। মানুষের সাথে কথা বলছি। তাঁরা আমাকে ছেলের মত, ভাইয়ের মত ভালোবাসা দিচ্ছে। যদি এমপি নির্বাচিত হই, সপ্তাহে দুইদিন হলেও আমি সাধারণ মানুষের কথা শুনতে বাড়ি বাড়ি ছুটে যাবো।

ইছাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম.এ কাশেমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেজবাউল আলমের সঞ্চালনায় উঠান বৈঠকে উপস্থিত ছিলেন ইছাখালী ইউনিয়নের চেয়ারম্যান নুরুল মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সদস্য এসএম আবু সুফিয়ান, মিরসরাই উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক নুরুল মোস্তফা মানিক সহ জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

তিনি আরো বলেন, আপনাদের ইছাখালী ইউনিয়নে গড়ে উঠছে এশিয়ার সর্ববৃহৎ অর্থনৈতিক অঞ্চল। এখানে হাজার হাজার মানুষের কর্মসংস্থান হবে। এলাকার চিত্র পাল্টে যাবে। এটার সুফল এখানকার জনগন ভোগ করবেন। অর্থনৈতিক অঞ্চলে চাকরীরর জন্য আমি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করবো। যাতে দক্ষ হয়ে যুবকেরা এখানে চাকরী পায়।

তিনি আরো বলেন, বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নাই। স্বপ্নের পদ্মা সেতু, বঙ্গবন্ধু ট্যানেল, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ অসংখ্য উন্নয়নের নমুনা আপনারা স্বচক্ষে দেখতে পাচ্ছেন। এক সময় বাংলাদেশের মানুষ এসব কল্পনা করতে পারেনি। অথচ এগুলাই আজ বাস্তব। তাই উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে। উন্নয়নের জন্য নৌকার কোন বিকল্প নেই। তাই পরিবারের সদস্য, পাড়া-প্রতিবেশী, আত্মীয়-স্বজন সবাইকে ভোটকেন্দ্রে নিয়ে সুশৃঙ্খলভাবে নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহ্বান জানান।

 

আরো খবর